ফর্মহীন বাবরকে বিয়ে করার পরামর্শ দিলেন সাবেক ক্রিকেটার বাসিত আলী

আওয়ার ডেইলি বাংলাদেশ খেলা ডেস্ক:-

বাবর আজম যে সাম্প্রতিককালে পাকিস্তানের অন্যতম সেরা ব্যাটার- তা নিয়ে চুল পরিমাণও সন্দেহ থাকার কথা নয়। কখনও সখনও বিরাট কোহলিদের সঙ্গে সমপর্যায়ে উচ্চারিত হয় তার নাম, কারণ কোহলির বহু রেকর্ড পাকিস্তানি ব্যাটার দখলে নিয়েছেন, নিচ্ছেন।

সময়টা এখন বাবর আজমের পক্ষে নেই। এক বছরের বেশি সময় ধরে হাসছে না তার ব্যাট। গত বছরের আগস্টের পর থেকে তিন ফরম্যাট মিলিয়ে সবশেষ ৪০ ইনিংসে সেঞ্চুরি পাচ্ছেন না তিনি, এই ৪০ ইনিংসে হাফসেঞ্চুরি করেছেন ১০ বার। সবশেষ বাংলাদেশের বিপক্ষে ২-০ ব্যবধানে হারা টেস্ট সিরিজেও ব্যাটকে কথা বলাতে পারেননি তিনি। তাই সমালোচনার তীরে বিদ্ধ হচ্ছেন এই অধিনায়ক।

এবার বাবরের অফফর্ম নিয়ে সরব হলেন দেশটির আরেক সাবেক ক্রিকেটার বাসিত আলী।বাংলাদেশের বিপক্ষে ১০ উইকেটে হারের প্রথম টেস্টে দুই ইনিংস মিলিয়ে মাত্র ২২ রান করেছিলেন বাবর। এরপর তার সমালোচনা করে বাসিত বলেন, আপনারা তো বড় ব্রাডম্যান (বাবরকে) মনে করেন। আইসিসির নাম্বার ওয়ান বাবর আজম!সেই বাসিতই ফর্মহীন বাবরকে বিয়ে করার পরামর্শ দিলেন। তার ধারণা, বিয়ে করলে ফর্ম ফিরে পেতে পারেন ২৯ বছর বয়সি ক্রিকেটার। নিজের ইউটিউবে বাসিত বলেন, বাবর আজম। তুমি তোমার বাবা-মায়ের সঙ্গে কথা বলো এবং বিয়ে করো। বিয়ে করলে ও সম্পূর্ণ বদলে যাবে। যখন কোনো প্লেয়ার পারফর্ম করতে পারে না, তখন তার কাছে কেমন লাগে জানি। আমি বাবরের বাবা-মায়ের কাছে আর্জি জানাই। তাকে বিয়ে করিয়ে দিন। বড় ভাই হিসেবে আমি তাকে বলতে চাই, বিয়ে করো ভাই। তুমি এখন যথেষ্ট বয়স্ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *