পাওলি এবার ‘কাবেরী’

আওয়ার ডেইলি বাংলাদেশ ডেস্ক :—

নারীকেন্দ্রিক গল্পে আরও একবার দেখা যাবে পাওলি দামকে। সৌভিক কুণ্ডু পরিচালিত সিরিজ ‘কাবেরী’ আসছে ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে। এই সিরিজের মাধ্যমেই ওটিটিতে হাতেখড়ি হতে চলেছে পরিচালকের। খবর পশ্চিমবঙ্গের গণমাধ্যম আজকালের এই গল্পে ঘরে নির্যাতনের শিকার এক নারীর চরিত্রে অভিনয় করছেন পাওলি। পেশায় যিনি শিক্ষক। মূলত শিক্ষক ও শিক্ষার্থীর সম্পর্কের গল্প নিয়ে তৈরি হচ্ছে সিরিজটি। কিন্তু আপাতভীরু স্বভাবের এক শিক্ষক পাওলি পরিস্থিতির চাপে কী ভাবে ঘুরে দাঁড়ান, তা নিয়েই সিরিজের গল্প এগোবে। পাওলি ছাড়াও অভিনয় করছেন একঝাঁক তারকা। পাওলির ছাত্রীর ভূমিকায় রয়েছেন বিয়াস ধর।

এ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সৌরভ চক্রবর্তী, চন্দন সেন, শংকর দেবনাথ, ফাল্গুনী চট্টোপাধ্যায়, বিদীপ্তা চক্রবর্তী, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, শিঞ্জিনী চক্রবর্তী প্রমুখ।

পাওলির স্বামীর চরিত্রে দেখা যাবে সৌরভকে। এই প্রথমবার দর্শক জুটি হিসেবে দেখবেন পাওলি-সৌরভকে। এ ছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন ছোট পর্দার পরিচিত মুখ তিতিক্ষা দাস।

এ সিরিজ নিয়ে পাওলি বলেন, ‘চারপাশের সত্যি ঘটনা ফুটে উঠেছে এই গল্পে। একজন নারীর ঘুরে দাঁড়ানোর গল্প বলছে “কাবেরী”।

এ চরিত্রের সঙ্গে অনেকেই নিজের মিল খুঁজে পাবেন। এককথায়, চরিত্রটি নারীদের কাছে প্রেরণা হয়ে উঠবে বলে আশা করছি। আমার কাছে এটা শুধু একটা চরিত্র নয়, মনের গভীরে জায়গা করে নিয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *