সৈয়দপুরে কথিত সমন্বয়কসহ তিনজনকে ফেনসিডিলসহ আটক

আওয়ার ডেইলি বাংলাদেশ ডেস্ক :—

নীলফামারীর সৈয়দপুরে বৈষম্যবিরোধী আন্দোলনের সমন্বয়ক পরিচয় দেয়া এক কিশোরসহ ৩ জনকে ফেন্সিডিলসহ আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

বুধবার (৪ আগস্ট) রাতে সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) আখতার হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন— বৈষম্যবিরোধী আন্দোলনের সৈয়দপুর উপজেলার সমন্বয়ক পরিচয় দেয়া রাফায়েতুজ্জামান রিফাত (১৬) ও তার বড় ভাই ইরফান রাব্বি (২৮), একই এলাকার আসাদ হোসেন (২৮)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, তিনজন যুবক মোটরসাইকেলের সিটের নিচে ৫ বোতল ফেন্সিডিল নিয়ে শহরের ৬নং ওয়ার্ড নিমতলা থেকে সৈয়দপুর শহরের দিকে যাচ্ছিলেন। এসময় তারা নিমতলা বাজার এলাকায় পৌঁছালে তাদের মোটরসাইকেল থেকে একটি ফেন্সিডিলের বোতল রাস্তায় পরে যায়। পরে স্থানীয়রা তা দেখে তাদের আটক করে। সেসময়ে রাফায়েতুজ্জামান রিফাত নিজেকে ছাত্র আন্দোলনের সমন্বয়ক পরিচয় দিয়ে স্থানীয়দের সাথে তর্কে জড়ান। পরে স্থানীয়রা বিক্ষুব্ধ হয়ে তাদের মারধর করে মোটরসাইকেল থেকে আরও চার বোতল ফেন্সিডিল বের করে তাদের আটকিয়ে রেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এবিষয়ে তদন্ত ওসি আরও বলেন, গতকাল সন্ধ্যায় ৫ বোতল ফেন্সিডিলসহ তিনজন যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এরআগে মঙ্গলবার রাতে তাদের আটক করা হয়। এসময়ে রাফায়েতুজ্জামান রিফাত নামে এক কিশোর নিজেকে সমন্বয়ক দাবি করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *