‘আমি ইয়াসমিন বলছি সিনেমায় মিম

বিনোদন ডেস্ক:-

গত বছর বাস্তব ঘটনা অবলম্বনে ‘আমি ইয়াসমিন বলছি’ শিরোনামের চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। সিনেমাটি পরিচালনা করবেন তরুণ নির্মাতা সুমন ধর। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন মিম।

জানা গেছে, ছবিটির শুটিং শিগগিরই শুরু হবে। ছবিটির কাহিনী ইয়াসমিন আক্তার নামের এক কিশোরীকে ঘিরেই।১৯৯৫ সালের ২৩ আগস্ট রাতে ঢাকা থেকে ছেড়ে যাওয়া একটি বাসে করে দিনাজপুরের দশমাইল মোড় এলাকায় নামেন ইয়াসমিন। তার বয়স ছিল আনুমানিক ১৬ বছর। ওই এলাকায় একটি পানের দোকানের সামনে তিনি অপেক্ষা করছিলেন দিনাজপুরগামী বাসের জন্য। সে সময় টহল পুলিশের একটি ভ্যান আসে এবং একপ্রকার জোর করেই তাকে দিনাজপুরে পৌঁছে দেওয়ার কথা বলে নিয়ে যায়।

পরদিন সকালে কিশোরীটির মরদেহ পাওয়া যায় গোবিন্দপুর নামক জায়গায়। ওই ঘটনায় দিনাজপুরের মানুষ ক্ষুব্ধ হয়ে রাস্তায় নেমে আসেন। নির্মাতা সূত্রে জানা গেছে, আউটডোরে শুটিং করার মতো অবস্থা এখনও আসেনি। ‘আমি ইয়াসমিন বলছি’র কাজ দিনাজপুর ও ঢাকার আউটডোরে হবে। এখন সবকিছু গুছিয়ে নেওয়া হচ্ছে। পরিবেশ অনুকূলে আসা মাত্র শুটিং শুরু হবে।

ছবিটি প্রসঙ্গে মিম জানিয়েছিলেন, ‘এই সিনেমার গল্পটা পড়ে কেঁদে ফেলেছিলাম আমি। এমন হৃদয়স্পর্শী, নৃশংস ঘটনা। সে জন্যই এতে যুক্ত হওয়া।’

এদিকে মিম অভিনীত ‘দিগন্তে ফুলের আগুন’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিটি পরিচালনা করছেন ওয়াহিদ তারেক। এই সিনেমায় পান্না কায়সার চরিত্রে অভিনয় করেছেন মিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *