ঢাবি ও জাবিতে দুই জনকে পিটিয়ে হত্যার ঘটনায় কয়জনকে গ্রেফতার করা হয়েছে:-সজীব ওয়াজেদ জয়

আওয়ার ডেইলি বাংলাদেশ ডেস্ক;-

ঢাকা বিশ্ববিদ্যালয় ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে দুই জনকে হত্যার ঘটনায় ফেসবুকে নিজের ভেরিফায়েড অ্যাকাউন্টে একটি পোস্ট দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ছেকে সজীব ওয়াজেদ জয়। পিটিয়ে হত্যার ঘটনায় খুনিদের ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়ালেও কয়জনকে গ্রেফতার করা হয়েছে, সেই প্রশ্ন তুলেছেন তিনি।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাতে এ প্রশ্ন তোলেন জয়। ‘দেশের সেরা দুটি বিশ্ববিদ্যালয়ে গত রাতে দুজনকে হত্যা করা হয়েছে’ উল্লেখ করে সজীব ওয়াজেদ জয় লিখেছেন, মানসিক ভারসাম্যহীন তোফাজ্জলকে হত্যা করা হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ে। মেরে ফেলার আগে খুনিরা তাকে ভাত খাইয়েছে। আর সাবেক ছাত্রলীগ নেতা শামীম মোল্লাকে হত্যা করা হয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে। যতদূর জানা গেছে, তাকে প্রকাশ্যে তিন দফায় মারা হয়। সবশেষ, শিক্ষার্থীদের জন্য নিরাপদ জায়গা প্রক্টর অফিসের সামনে নিয়ে খুনীরা তাকে হত্যা করে।

ফেসবুক পোস্টে উল্লেখ করা হয়েছে, প্রশ্ন হলো, সকল খুনিদের ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। এদের কয়জনকে গ্রেফতার করা হয়েছে?

প্রসঙ্গত, ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ফজলুল হক মুসলিম হলের সামনে চোর সন্দেহে তোফাজ্জল হোসেন (৩২) নামে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে বুধবার মধ্যরাতে। শাহবাগ থানায় এ ঘটনায় মামলা করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ছয় জনকে আটক করা হয়েছে।

এদিকে, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ গণপিটুনির শিকার হয়েছেন। পরে বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *