নওগাঁয় বেলজিয়ামের কারামা সলিডিরিটি অর্থায়নে ১০০ ছাত্রীর মাঝে বাইসাইকেল বিতরণ !Our Daily Bangladesh

আওয়ার ডেইলি বাংলাদেশ ডেস্ক;-

নওগাঁয় বিভিন্ন স্কুলের ১০০ ছাত্রীর মাঝে বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে নওগাঁর পত্নীতলা উপজেলার কাঁটাবাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে দাতা সংস্থা বেলজিয়ামের কারামা সলিডিরিটি অর্থায়নে সোশ্যাল এইড এর আয়োজনে এসব বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে এসব বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আজিজুল করিম।

সাইকেল ও শিক্ষা উপকরণ পেয়ে রিমা রানী নামে এক ছাত্রী বলে, আগে ভ্যান বা ইজিবাইকে করে স্কুলে যেতে হত। অনেক সময় রাস্তায় দাঁড়িয়ে থেকে গাড়ির জন্য। অনেক সময় স্কুলে যেতে দেরি হয়ে যেত। এখন আমি সাইকেল পেয়েছি সাইকেলে যাতায়াত করব।

আরেক ছাত্রী পিয়াসী রানী বলেন, বাড়ি থেকে তার স্কুল বেশ দূরে। সাইকেল পাওয়ায় দূরের স্কুলে আর পায়ে হেঁটে যেতে হবে না। সাইকেল চালিয়ে স্কুলে আসতে পারবো। সাইকেল পেয়ে খুবই ভালো লাগছে। এতে পড়াশোনার আগ্রহ আরও বেড়ে যাবে বলেও জানান তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন বেলজিয়ামের ইন্টোরিয়ন কান্ট্রি  রিপ্রেজটিভ মোহাম্মদ আলী সোহেল, সোশ্যাল এইডের নির্বাহী পরিচালক বাবুল আক্তার, পরিচালক ইছহাক এমন সোহেল, পরামর্শক ও রানী এনজিও’এর প্রধান নির্বাহী ফজলুল হক খান, কাঁটাাবাড়ি উচ্চ বিদ্যালয় সাবেক সভাপতি ও সমাজসেবক মোশারফ হোসেন চেীধুরী, এটিএন বাংলার নওগাঁ প্রতিনিধি রায়হান আলমসহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *