শ্যামল দত্ত-বাবু-শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

আওয়ার ডেইলি বাংলাদেশ ডেস্ক;-

হত্যা মামলায় সাংবাদিক মোজাম্মেল বাবু, শ্যামল দত্ত ও একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবিরের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে আদালতে উপস্থিত করে আলাদা আলাদা মামলায় তাদের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়। পরে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ছানা উল্যাহ শুনানি শেষে ৭ দিন করে তা মঞ্জুর করেন।

তাদের রাজধানীর রমনা ও ভাষাণটেক থানায় করা হত্যা মামলায় রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।এরমধ্যে সাংবাদিক শ্যামল দত্তের বিরুদ্ধে গুলি করে যুবক ফজলুকে হত্যার অভিযোগে ভাষানটেক থানায় করা মামলায় এ রিমান্ডের আবেদন করেন মামলাটির তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক মো. সাহিদুল বিশ্বাস। আর মোজাম্মেল হক বাবু ও শাহরিয়ার কবিরের বিরুদ্ধে গৃহপরিচারিকা লিজাকে হত্যার অভিযোগে রমনা মডেল থানার মামলায় রিমান্ডের আবেদন করেন তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক মো. পায়েল হোসেন।

এর আগে সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে ময়মনসিংহের ধোবাউড়া উপজেলা সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে পালানোর সময় শ্যামল দত্ত ও মোজাম্মেল হক বাবুকে দক্ষিণ মাইজপাড়া ও পোড়াকান্দুলিয়া সীমান্তের মাঝামাঝি এলাকায় একটি প্রাইভেটকারসহ আটক করে পুলিশে দেয় স্থানীয়রা। এরপর তাদের ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে আনা হয়।এদিকে সোমবার (১৬ সেপ্টেম্বর) রাতে একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির উপদেষ্টা মণ্ডলীর সভাপতি ও লেখক শাহরিয়ার কবিরকে রাজধানীর বনানীর বাসা থেকে গ্রেফতার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *