ইউক্রেনকে ৭-১ গোলে বিধ্বস্ত করেছে আর্জেন্টিনা

খেলা ডেস্ক :-

উজবেকিস্তানে চলছে ফিফা ফুটসাল বিশ্বকাপ ২০২৪। ২৪ দলের এই আসরে দারুণ এক শুরু পেয়েছে আর্জেন্টিনা। গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে পিছিয়ে পড়েও ইউক্রেনকে ৭-১ গোলে বিধ্বস্ত করেছে আলবিসিলেস্তেরা। 

রবিবার রাতে উজবেকিস্তানের তাসখন্দের হুমো অ্যারেনায় ইউরোপিয়ান প্রতিপক্ষ ইউক্রেনের মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা। পেট্রো শোতুরমার গোলে ১৮ মিনিটেই লিড পেয়ে যায় আর্জেন্টিনা। তবে সেখান থেকেই যেন ম্যাচে ফেরার প্রেরণা পায় আলবিসেলেস্তেরা। 

কেভিন আরিয়েত্তা এই দলে যুক্ত হয়েছিলেন আরেকজনের ইনজুরির সুবাদে। তিনিই ম্যাচে পেয়েছেন জোড়া গোল। ক্রিশ্চিয়ান বোরুতোও করেছেন জোড়া গোল। বাকি তিন গোল আসে অ্যালান ব্রান্ডি, মাতিয়াস রোসা এবং লুকাস বোলি অ্যালেমিনোর পা থেকে। গ্রুপ ‘সি’ তে আর্জেন্টিনার পরের ম্যাচ আফগানিস্তানের বিপক্ষে। ১৮ তারিখ হবে সেই ম্যাচ। আর শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ অ্যাঙ্গোলা। ২১ তারিখ হবে সেই ম্যাচ। 

এদিন গ্রুপ ‘সি’ এর অন্য ম্যাচে অ্যাঙ্গোলা ও আফগানিস্তান ম্যাচে অবশ্য দেখা গিয়েছে হাড্ডাহাড্ডি লড়াই। ম্যাচের শুরু থেকেই ছিল আক্রমণ আর প্রতি আক্রমণ। শেষ পর্যন্ত আফগানিস্তানই অবশ্য পেয়েছে জয়। ৬-৪ গোলে তারা হারায় অ্যাঙ্গোলাকে।  

২৪ দলের এই আসরে প্রতিটি গ্রুপের চ্যাম্পিয়ন ও রার্নাসআপ দল জায়গা পাবে শেষ ষোলোতে। আগামী ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হবে দ্বিতীয় রাউন্ডের খেলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *