রাফীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন তমা মির্জা

বিনোদন ডেস্ক:-

দেশের জনপ্রিয় নির্মাতাদের মধ্যে আছেন রায়হান রাফী। তার একাধিক নির্মাণে দেখা মিলেছে বিনোদন অঙ্গনের পরিচিত তমা মির্জার। এই দুই তারকাকে প্রায় সময় একসঙ্গে দেখা যায়। দুজনের সম্পর্ককে বন্ধুত্ব বললেও গুঞ্জন রয়েছে তাদের প্রেমের। প্রায় সময় চর্চা চলে তাদের সম্পর্ক নিয়ে। সম্প্রতি তাদের বিচ্ছেদের খবরও শোনা যাচ্ছে। কিছুদিন আগে এই বিষয়টি নিয়ে চ্যানেল 24 এর সঙ্গে কথা বলেন রাফী। তিনি জানিয়েছিলেন দুজন খুব ভালো বন্ধু। এবার প্রেম-বিচ্ছেদ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে কথা বলেছেন তমা মির্জা।

রায়হান রাফীর সঙ্গে কি আসলেই প্রেম ছিল তমার। এই প্রশ্নের জবাবে তমা জানান, রাফীর সঙ্গে প্রেমে ছিল এটা তিনি কখনো বলেননি, তাহলে বিচ্ছেদের বিষয়টা এখন আসছে কেন? প্রেমের গুঞ্জনের বিষয়টি নিয়ে ফের প্রশ্ন করা হলে তমা বলেন, আমার নিজের দেশের সাংবাদিক বন্ধুরাও এ বিষয়ে জানতে চেয়েছেন। জবাব দিতে পারিনি। কারণ, আমার কাছেই জবাব নেই।

অন্যদিকে রাফী দাবি করেছিলেন, তাদের শুধু একটি বন্ধুত্বের সম্পর্ক রয়েছে, সেই কথার প্রেক্ষিতে তমা বলেন, ভালবাসা সরে গেলে বন্ধুত্ব থাকে? নাকি নতুন করে বন্ধুত্ব হতে পারে? সত্যিই আমার জানা নেই।

যেহেতু তাদের বন্ধুত্বেও ফাটল, সেক্ষেত্রে প্রশ্ন আসেই যে, রায়হানের পরিচালনায় আগামীতে তমাকে দেখা মিলবে কি, তমা বললেন, আমি পেশাদার। মাকে হাসপাতালে ভর্তি করে কাজ করেছি। কিন্তু এর থেকেও বেশি কিছু মায়ের সঙ্গে ঘটে গেলে, তখন আমি কাজ করতে পারব না। একই ভাবে, ভালবাসা মুছে গেলেও সেই মানুষটির সঙ্গে আগের মতো খুব স্বাভাবিক ভাবে কাজ করে যাব— সেটাও পারব না। আমি অবশ্যই অভিনেত্রী, কিন্তু এতটাও পেশাদার নই।

উল্লেখ্য, মাসখানেক আগেই অভিনেত্রী তমার জন্মদিনে এক ফেসবুক স্ট্যাটাসে নিজেদের সুন্দর মুহূর্তের একটি ছবি প্রকাশ করেছিলেন রাফী। উল্লেখ করেন, আমি খুব সৌভাগ্যবান যে, তোমাকে নিয়ে আরও একটি বছর পেলাম। রাফীর সেই পোস্ট শেয়ার করা মাত্রই কৃতজ্ঞতা প্রকাশ করেন তমা মির্জা। মন্তব্যের ঘরে এই অভিনেত্রী লেখেন, আমিও তোমাকে পেয়ে অনেক ভাগ্যবান রাফী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *