বাড়িতে ঢুকে কুপিয়ে হত্যা, আহত ২

আওয়ার ডেইলি বাংলাদেশ ডেস্ক:-

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়ায় সন্ত্রাসীদের হামলায় মতিয়ার বিশ্বাস নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুজন। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার ২ নম্বর ওয়ার্ড মশরহাটী গ্রামের ভৈরব ব্রিজের পাশে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- একই গ্রামের আ. হালিম (৩৪) ও মনিরুল ইসলাম (৩৮)। স্থানীয় সূত্রে জানা যায়, একদল সন্ত্রাসী রাতের আঁধারে মশরহাটী গ্রামে বসতবাড়িতে ঢুকে তিনজনকে কুপিয়ে জখম করে। পরে স্বজনদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে তাদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিলে মতিয়ার বিশ্বাসকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। গুরুতর আহত অবস্থায় অপর দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক। ধারণা করা হচ্ছে, নওয়াপাড়া নদী বন্দরের ঘাট দখলকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ও ছুরিকাঘাতের ঘটনা ঘটতে পারে। নিহত ও আহতরা বিএনপি সমর্থক বলে জানা গেছে।

নিহত মতিয়ারের স্ত্রী মিম খাতুন বলেন, মধ্যরাতে হঠাৎ একদল সন্ত্রাসী আমাদের বাড়িতে ঢুকে। এরপর আমার স্বামী ও পাশের বাড়ির হালিম-মনিরুলকে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। মতিয়ার প্রাণ বাঁচাতে দৌড়ে পালাতে গেলে সন্ত্রাসীরা তাকে মাটিতে ফেলে কোপাতে থাকে। একপর্যায়ে নিস্তেজ হয়ে পড়ে মতিয়ার। পরে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় সন্ত্রাসীরা।বিষয়টি নিশ্চিত করে অভয়নগর থানার ওসি আকিকুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *