কারাগার থেকেই হুঁশিয়ারি ইমরান খানের

আওয়ার ডেইলি বাংলাদেশ ডেস্ক :—

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই নেতা ইমরান খান জেল থেকে মুক্তি পেলে ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরো (এনএবি) চেয়ারম্যান ও কর্মকর্তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন। শুক্রবার রাওয়ালপিন্ডির আদিয়ালা কারাগারে তোশাখানা মামলার শুনানি চলাকালে ইমরান খান এ হুঁশিয়ারি দেন।

এক্সপ্রেস ট্রিবিউনের এক প্রতিবেদনে জানানো হয়েছে, ইমরান খান এনএবি তদন্ত কর্মকর্তা মহসিন হারুনকে উদ্দেশ্য করে বলেন, ‘আপনাদের দায়ের করা ভিত্তিহীন মামলায় আমার স্ত্রী এখন কারাগারে। একবার মুক্তি পেলেই আমি আপনাদের ছাড়ব না এবং এ মামলাগুলোর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেব।’ ইমরান খানের এ বক্তব্যে পাকিস্তানের রাজনৈতিক অঙ্গনে উত্তেজনা সৃষ্টি হয়েছে। সাবেক প্রধানমন্ত্রী দাবি করেন, এনএবির মামলা ও তদন্তগুলো তার বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত এবং তার পরিবারের সদস্যদের হয়রানি করার জন্য করা হয়েছে। 

তিনি আরও অভিযোগ করেন, তাকে রাজনৈতিকভাবে দুর্বল করার ষড়যন্ত্র চলছে, এবং তার স্ত্রী বুশরা বিবিকে হয়রানির মাধ্যমে তাকে আরও চাপে ফেলার চেষ্টা হচ্ছে। 

ইমরান খানের এমন হুঁশিয়ারির পর দেশটির রাজনৈতিক মহলে নতুন করে বিতর্কের সূচনা হয়েছে। বিশেষ করে তার সমর্থকরা এটিকে ‘রাজনৈতিক ষড়যন্ত্র’ হিসেবে দেখছেন এবং তার প্রতি আরও বেশি সমর্থন জানাচ্ছেন। 

এদিকে এনএবির কার্যক্রম নিয়ে দেশজুড়ে নতুন করে বিতর্ক শুরু হয়েছে যেখানে অনেকেই ইমরান খানের অভিযোগের সত্যতা নিয়ে আলোচনা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *