বাংলাদেশে আ.লীগের রাজনীতি করার অধিকার নেই: মেজর হাফিজ

ডেস্ক নিউজ :-

বাংলাদেশে আওয়ামী লীগের রাজনীতি করার কোনো অধিকার নেই বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটি মেজর (অব:) হাফিজ উদ্দিন আহম্মদ। 

রোববার (২২ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে সেন্টার ফর সোশ্যাল স্টাডিজ (সিএসআরবি) আয়োজিত ‘বাংলাদেশ রাষ্ট্রের পুনর্গঠন ও জন মালিকানা’ শীর্ষক সেমিনারে তিনি এসব কথা বলেন।

এত রক্তপাত, ত্যাগ তিতিক্ষার পর অন্তর্বর্তীকালীন সরকারের যে উপদেষ্টা পরিষদ গঠিত হলো এদের অধিকাংশরই বিপ্লবী চরিত্র নেই। প্রফেসর ইউনূস থেকে শুরু করে কেউ বিপ্লবে অংশগ্রহণ করে নাই, শুধু আসিফ নজরুলকে দেখেছি। আর কারাভোগ করেছেন আদিলুর রহমান খান, এই দুইজনকে ধরে নিতে পারি সরকারের বিরুদ্ধে সরব প্রতিবাদে তারা ছিলেন।

আওয়ামী লীগকে উদ্দেশ্য করে বিএনপির স্থায়ী কমিটি মেজর (অব:) হাফিজ উদ্দিন আহম্মদ বলেছেন, রাজনীতিবিদদের একটা বড় অংশ দুর্নীতিবাজ এতে কোনো সন্দেহ নেই। কিন্তু কয়েকটা নির্বাচন হলে পরিশীলিত হয়ে যাবে তারা।  যারা এই দেশের গণতন্ত্রকে নির্বাসনে পাঠিয়েছে, যারা দেশে রাজনৈতিক দলকে নিষিদ্ধ করেছে, যারা হেলিকপ্টার থেকে গুলি করে শিশু হত্যা করেছে, যারা রাজপথে সাধারণ মানুষকে গুলি করে খড়কুটোর মতো উড়িয়ে দিয়েছে তাদের রাজনীতি করার কোনো অধিকার নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *