কর্মগুণেই উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন মনিরুল ইসলাম

আওয়ার ডেইলি বাংলাদেশ ডেস্ক :-

পটুয়াখালীর বাউফল উপজেলায় জাতীয় শিক্ষা— সপ্তাহ ২০২৪ উদযাপন উপলক্ষে উপজেলা পর্যায়ের প্রতিযোগিতায় শ্রেষ্ঠ শিক্ষক (মাদ্রাসা) হিসেবে নির্বাচিত হলেন শরীফ মো: মনিরুল ইসলাম । তিনি উপজেলার মমিনপুর রজ্জবিয়া দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক।

মো: মনিরুল ইসলাম উপজেলার কেশবপুর ইউপির ভরিপাশা গ্রামের সম্ভ্রান্ত ও শিক্ষিত পরিবারের সন্তান। তাঁর পিতা শরীফ আবুল কাসেম পেশায় একজন মাধ্যমিক স্কুল শিক্ষক ছিলেন।

উপজেলার নাজিরপুর ছোটডালিমা মাধ্যমিক বিদ্যালয়ে এবং ধানদী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের স্বনামধন্য শিক্ষক ছিলেন তাঁর পিতা।

মো: মনিরুল ইসলাম মমিনপুর রজ্জবিয়া দাখিল মাদ্রাসায় প্রায় ২০ বছর যাবৎ সুনামের সহিত শিক্ষকতা পেশায় আছেন।

শ্রেষ্ঠ শিক্ষক হওয়ার অনুভূতি ব্যক্ত করে প্রধান শিক্ষক মো: মনিরুল ইসলাম বলেন, উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হওয়ায় উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ বশির গাজী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মোঃ নাজমূল হক ও উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার জনাব মোঃ নূরনবী স্যার এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি আরও বলেন আমাকে যারা অনুপ্রেরণা জুগিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তবে আমাকে সবচেয়ে বেশী অনুপ্রেরণা জুগিয়েছেন আমার মাদরাসার সুপার জনাব মাওঃ মোঃ জাহিদুল হক সাহেবের প্রতি চিরকৃতঞ্জ থাকবো।এ ছাড়া মাদরাসার সকল শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের প্রতি কৃতজ্ঞ প্রকাশ করছি।

তিনি আরও বলেন, এ অর্জন শুধু আমার নয়, এ অর্জন মমিনপুর রজ্জবিয়া দাখিল মাদ্রাসার এবং আমার এলাকার সকলের। আমি যেন ভবিষ্যতে এভাবে সাফল্য অর্জন করতে পারি তার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করছি। তার এ সফলতার জন্য পরিবারের পাশাপাশি প্রতিষ্ঠানকে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং শিক্ষার্থীদের মানবিক ও আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *