গাজীপুরে সড়ক দুর্ঘটনা ,নিহত ৫

আওয়ার ডেইলি বাংলাদেশ ডেস্ক :-

গাজীপুরের কালীগঞ্জে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। হতাহত ব্যক্তিরা সবাই অটোরিকশার যাত্রী। গতকাল শনিবার রাত ১১টার দিকে টঙ্গী-ঘোড়াশাল আঞ্চলিক সড়কের দেওপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পাঁচজন হলেন কালীগঞ্জের নোয়াগাঁওয়ের অমল কুমার (৩৯), নরসিংদীর শিবপুরের রাবেয়া বেগম (৭৫), তাঁর ছেলে মোহাম্মদ আলী (৪৫) ও নাতি আমান উল্লাহ (৫) এবং সাতক্ষীরা সদর এলাকার মো. নাজমুল হোসেন (৩৫)। অটোচালককে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পাঁচ যাত্রীকে নিয়ে সিএনজিচালিত অটোরিকশাটি গতকাল রাতে টঙ্গী-ঘোড়াশাল আঞ্চলিক সড়ক ধরে ঘোড়াশালের দিকে যাচ্ছিল। আর ট্রাকটি ঘোড়াশাল থেকে টঙ্গীর দিকে যাচ্ছিল। পথে দেওপাড়া এলাকায় ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পণ্যবাহী কাভার্ড ভ্যানের নিচে ঢুকে যায়। অটোরিকশাটি দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলেই চার যাত্রী মারা যান। আহত অবস্থায় শিশু যাত্রী ও চালককে উদ্ধার করে পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে শিশু আমান উল্লাহর মৃত্যু হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ট্রাকটি তাৎক্ষণিকভাবে শনাক্ত বা এর চালককে ধরা সম্ভব হয়নি।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার মো. মোস্তাফিজুর রহমান বলেন, ‘আমরা ঘটনাস্থলে গিয়ে ৪টি লাশ রাস্তার পাশে পড়ে থাকতে দেখি। আর অটোরিকশাটি দুমড়েমুচড়ে পড়ে ছিল কাভার্ড ভ্যানের নিচে মাঝবরাবর। পরে আমরা লাশগুলো উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *