ফাইনাল খেলে ক্ষমতায় যাবে জামায়াত -শামীম সাঈদী

আওয়ার ডেইলি বাংলাদেশ ডেস্ক :-

প্রাক্তন সংসদ সদস্য দেলাওয়ার হোসাইন সাঈদীর ছেলে শামীম সাঈদী বলেছেন, ‘খেলা হবে, খেলা হবে’ বলে খেলা শুরুর আগেই দেশ ছেড়ে পালিয়েছে আওয়ামী লীগ সরকার। খেলা শুরুর আগেই পালিয়ে গেলে খেলা করা যায়? তবে জামায়াত ইসলামী সেই খেলার ফাইনাল খেলে রাষ্ট্রিয় ক্ষমতায় যাবে, আর আপনারা বসে বসে দেখবেন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সাতক্ষীরায় জামায়াত ইসলামের আয়োজিত যুব সমাবেশে তিনি এসব কথা বলেন।

শামীম সাঈদী বলেন, আমার হিন্দু, খ্রিস্টান, বৌদ্ধ ও মুসলমান ভাইদের ওপর যদি কেউ খারাপ আচরণ বা আক্রমণ করার চেষ্টা করে তাহলে আমরা তাদের ছাড় দেব না। এছাড়া একটা ফ্যাসিষ্ট সরকার বিদায় দিয়ে অন্য কোনো ফ্যাসিবাদীদের সমর্থন না করার আহব্বান জানান তিনি।

যুব সমাবেশে শ্যামনগর জামায়াত ইসলামীর আমীর মাওলানা আব্দুর রহমানের সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াত ইসলামীর সাতক্ষীরা জেলার সেক্রেটারি মাওলানা আজিজুর রহমান, সাতক্ষীরা জেলা জামায়াতের সহ সেক্রেটারি প্রভাষক ওমর ফারুক, সাবেক সংসদ সদস্য সাতক্ষীরা -৪ গাজী নজরুল ইসলাম, সাবেক আমীর আলহাজ্ব মুফতি আব্দুল মজিদ, কেন্দ্রীয় ছাত্র শিবিরে এইচ আইডি সম্পাদক আব্দুর রহিম, কেন্দ্রীয় ছাত্র শিবিরের তথ্য সম্পাদক মো: আব্দুর রহিম সহ জেলা ও উপজেলা জামায়াত ইসলাম ও বাংলাদেশ ছাত্রশিবিরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। সময় যুব সমাবেশ পরিচালনা করেন শ্যামনগর উপজেলা যুব বিভাগের সভাপতি সাঈদী হাসান বুলবুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *